1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

চলতি মাসেই ঢাকা কলেজ ছাত্রলীগে কমিটি

  • Update Time : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১০৩ Time View

ওয়েব ডেস্ক: ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেছেন, সাংগঠনিক গতিশীলতা বাড়াতে আগামী একমাসের মধ্যেই ঢাকা কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে। পরবর্তী তিনমাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করা হবে। গঠন করা হবে হল কমিটিও।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা কলেজে এক কর্মিসভায় এসব কথা বলেন তারা।

কর্মিসভায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আগামী জাতীয় নির্বাচনের আগেই ঢাকা কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে। কেননা দেশের গুরুত্বপূর্ণ ইউনিটগুলোর মধ্যে ঢাকা কলেজ ছাত্রলীগ অন্যতম। ইতিহাস ঐতিহ্য ও নানান সোনালি অর্জনে ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। রাজপথে, আন্দোলন-সংগ্রামে সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তবে নানা বাস্তবতার কারণে দীর্ঘদিন ধরে কমিটি না থাকার কারণে নেতৃত্বের শূন্যতা তৈরি হয়েছে। সেটি কাটিয়ে ওঠার জন্য দ্রুতই কমিটি দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

শেখ ইনান আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনের আগেই পূর্ণাঙ্গ কমিটি ও হল কমিটি ঘোষণা করার মাধ্যমে সাংগঠনিক গতিশীলতা বাড়াতে হবে। তাই যাকেই দায়িত্ব দেওয়া হোক তার সঙ্গে সমন্বয় করে ঢাকা কলেজ ছাত্রলীগের সব নেতাকর্মীকে কাজ করার আহ্বান জানান তিনি।

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেন, দীর্ঘদিন ধরে কমিটি না থাকার কারণে ঢাকা কলেজে নেতৃত্বের জট তৈরি হয়েছে। সাংগঠনিক গতিশীলতা আনতে কমিটি গঠনের কোনো বিকল্প নেই।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে যারা রাজনীতি করছেন তাদের মধ্যে থেকে দক্ষ ও যোগ্যদের নির্বাচিত করতে হবে। এ কারণেই আমরা আজকের আয়োজন করেছি। আমরা সুন্দর, গতিশীল ও সুশৃঙ্খল ইউনিট হিসেবে ঢাকা কলেজ ছাত্রলীগকে দেখতে চাই। এসব কারণেই আমরা কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছি। খুব শিগগির কমিটি গঠন করা হবে বলে আশা করি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..